আকিজ মোটরসাইকেলের দাম ২০১৮

author
0 minutes, 2 seconds Read

আকিজ মোটরসাইকেলের দাম ২০১৮

আকিজ মোটরসাইকেলের দাম ২০১৮! আকিজ বাইকের দাম ২০১৮! আপনি কি নতুন আকিজ মোটরসাইকেল এর দাম জানতে চান? বাংলাদেশে সাম্প্রতিক আপডেট বাইক এর দাম? সৌভাগ্যবশত, আপনি সঠিক জায়গায় এসেছেন। মোটরসাইকেলবিডি আকিজ ব্রান্ডের বাইকের একটি সম্পূর্ণ তালিকা প্রদান করেছে। আপনি এক নজরে দেখে নিতে পারেন আকিজ ব্রান্ডের বাইক এর দাম ২০১৮ তালিকা।

বাইক নাম এবং বিবরণী দাম ফিচার
আকিজ সাম্রাট ৭৭৪৫০/= বিস্তারিত
আকিজ দুর্জই ৭৩৫০০/= বিস্তারিত
আকিজ দুরন্ত ৭২৫০০/= বিস্তারিত
আকিজ পংখিরাজ ৬৩৫০০/= বিস্তারিত
আকিজ ঈগল ৪৯৫০০/= বিস্তারিত
আকিজ দুর্দান্ত ১১৪৫০০/= বিস্তারিত
আকিজ দুর্বার ১১৪৫০০/= বিস্তারিত

আগে একটা সময় ছিল যখন মানুষ শুধু জ্বালানী চালিত মোটরসাইকেল ব্যবহার করতো কিন্তু এখন প্রযুক্তির উন্নয়নের সাথে সাথে মোটরসাইকেল শুধু ইঞ্জিন এবং জ্বালানীতেই স্বীমাবদ্ধ নেই। এখন বর্তমানে ইলেক্ট্রিক এবং ব্যাটারি চালিত মোটরসাইকেল আবিষ্কার হয়েছে এবং মানুষ খরচ বাচাতে এবং দূষন মুক্ত পরিবেশের লক্ষে ইঞ্জিন বা জ্বালানী চালিত মোটরসাইকেলের বদলে ব্যাটারি এবং ইলেক্ট্রিক মোটরসাইকেল ব্যবহার শুরু করেছে। বিশ্বের অনেক দেশেই অনেক মোটরসাইকেল কোম্পানিই এখন ইলেক্ট্রিক মোটরসাইকেল উৎপাদন করছে এবং তারা বেশ সফলতা অর্জন করছে। অনেকেই মোটরসাইকেল প্রয়োজন হলেও তারা সাধ্য না থাকাই মোটরসাইকেল ক্রয় করতে পারতোনা কিন্তু এখন তারা তাদের প্রয়োজন পূরণ করছে ইলেক্ট্রিক মোটরসাইকেল স্বল্প মূল্যে ক্রয় করার মাধ্যমে। আর এগুলো শুধু ক্রয়ের দিক থেকেই খরচ বাচাচ্ছেনা মোটরসাইকেল চালানোর ক্ষেত্রেও ঝুকি কমাচ্ছে এবং ব্যাটারি চালিত বলে খরচ ও কম। আর আকিজ হচ্ছে বাংলাদেশি ইলেক্ট্রিক মোটরসাইকেল উতপাদনকারী কোম্পানি যারা ব্যাটারি চালিত ইলেক্ট্রিক মোটরসাইকেল উৎপাদন করছে এবং বেশ জনপ্রিয় হয়ে উঠেছে বাংলাদেশের মোটরসাইকেল প্রেমিদের কাছে। আজকে আপনাদের মাঝে আকিজ গ্রুপের কিছু মোটরসাইকেল এবং তাদের মূল্য সমূহ সংক্ষেপে আলোচনা করবো আশা করি সাবাই বেশ উপকৃত হবেন।

তো চলুন জেনে নেয়া যাক আকিজ গ্রুপের ইলেক্ট্রিক মোটরসাইকেলগুলোর মূল্য এবং এদের সম্পর্কে সংক্ষিপ্ত তথ্য সমূহ।

আকিজ সাম্রাটঃ আকিজ সাম্রাট হচ্ছে আকিজ মোটরসাইকেল ব্র্যান্ডের ইলেক্ট্রিক ক্যাটাগরির একটি মোটরসাইকেল। এই ইলেক্ট্রিক বাইকের ইঞ্জিন পাওয়ার হচ্ছে ১৫০০ ওয়াট। এই বাইকের সর্বোচ্চ স্পিড ৫০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এই বাইকের রেঞ্জ ৫৫-৬৫ কিলোমিটার পর্যন্ত। আকিজ সাম্রাট বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ডিস্ক ব্রেক রয়েছে।

আকিজ দুর্জইঃ আকিজ দুর্জই হচ্ছে ইলেক্ট্রিক ক্যাটাগরির স্কুটার ধরণের মোটরসাইকেল। এই ইলেক্ট্রিক স্কুটার বাইকের ইঞ্জিন পাওয়ার হচ্ছে ১২০০ ওয়াট। এই স্কুটারের সর্বোচ্চ স্পিড ৫০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এই বাইকের রেঞ্জ ৬০-৭০ কিলোমিটার পর্যন্ত। আকিজ দুর্জই স্কুটারের ব্রেকের ধরণ এই স্কুটারের সামনে ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

আকিজ দুরন্তঃ আকিজ দুরন্ত একটি ইলেক্ট্রিক স্কুটার ধরণের মোটরসাইকেল। এই ইলেক্ট্রিক স্কুটারের ইঞ্জিন পাওয়ার ১২০০ ওয়াট। এই স্কুটারের সর্বোচ্চ স্পিড ৪০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এই বাইকের রেঞ্জ ৬০-৭০ কিলোমিটার পর্যন্ত। আকিজ দুরন্ত ইলেক্ট্রিক স্কুটারের ব্রেকের ধরণ এই স্কুটারের সামনে ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

আকিজ পংখিরাজঃ আকিজ পংখিরাজ অসাধারণ ডিজাইনের একটি ইলেক্ট্রিক স্কুটার। এই ইলেক্ট্রিক স্কুটারের ইঞ্জিন পাওয়ার ৮০০ ওয়াট। এই স্কুটারের সর্বোচ্চ স্পিড ৫০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এই বাইকের রেঞ্জ ৬০-৭০ কিলোমিটার পর্যন্ত। আকিজ পংখিরাজ ইলেক্ট্রিক স্কুটারের ব্রেকের ধরণ এই স্কুটারের সামনে ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

আকিজ ঈগলঃ আকিজ ঈগল এটি একদমি ভিন্ন ধরণের একটি ইলেক্ট্রিক মোটরসাইকেল যেটি দেখতে অনেকটাই বাইসাইকেলের মতো। আর এই ইলেক্ট্রিক মোটরসাইকেলের ইঞ্জিন পাওয়ার ৩৫০ ওয়াট। এই ইলেক্ট্রিক মোটরসাইকেলের সর্বোচ্চ স্পিড ৩৮ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এই বাইকের রেঞ্জ ৪৫-৫০ কিলোমিটার পর্যন্ত। আকিজ ঈগল ইলেক্ট্রিক মোটরসাইকেলের ব্রেকের ধরণ এই মোটরসাইকেলের সামনে এবং পেছনে উভয় দিকেই ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

আকিজ দুর্দান্তঃ আকিজ দুর্দান্ত হচ্ছে একটি চমৎকার ডিজাইনের ইলেক্ট্রিক মোটরসাইকেল। এই ইলেক্ট্রিক মোটরসাইকেলের ইঞ্জিন পাওয়ার ২৫০০ ওয়াট। এই ইলেক্ট্রিক মোটরসাইকেলের সর্বোচ্চ স্পিড ৭০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এই বাইকের রেঞ্জ ৬৫-৭৫ কিলোমিটার পর্যন্ত। আকিজ দুর্দান্ত ইলেক্ট্রিক মোটরসাইকেলের ব্রেকের ধরণ এই মোটরসাইকেলের সামনে এবং পেছনে উভয় দিকেই ডিস্ক ধরণের ব্রেক রয়েছে।

আকিজ দুর্বারঃ আকিজ দুর্বার একটি ইলেক্ট্রিক মোটরসাইকেল। এবং এই মোটরসাইকেলটি মোটামুটি মাঝাড়ি সাইজের। এই ইলেক্ট্রিক মোটরসাইকেলের ইঞ্জিন পাওয়ার ২৫০০ ওয়াট। এই ইলেক্ট্রিক মোটরসাইকেলের সর্বোচ্চ স্পিড ৫৫-৬০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এই বাইকের রেঞ্জ ৫৫-৬৫ কিলোমিটার পর্যন্ত। আকিজ দুর্বার ইলেক্ট্রিক মোটরসাইকেলের ব্রেকের ধরণ এই মোটরসাইকেলের সামনে এবং পেছনে উভয় দিকেই ডিস্ক ধরণের ব্রেক রয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *